চসিক নির্বাচন: আ.লীগ-বিএনপির মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

0

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের দুজন করে চারজন কর্মী আহত হয়েছেন।

বুধবার (২০ জানুয়ারি) বিকেলে বাকলিয়ার বলিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন— ১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়াজেদ ও ধর্ম বিষয়ক সম্পাদক মো. সোহান, স্থানীয় ছাত্রদল নেতা ইউনুস ও নুরুদ্দিন।

১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক মানিক জানিয়েছেন, আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নির্বাচনি প্রচারণায় বিএনপি সমর্থিতরা হঠাৎ হামলা চালিয়েছে। এতে তদের দুইজন আহত হয়েছেন।

অন্যদিকে বিএনপি প্রার্থী শাহাদাতের মিডিয়া সেলের দায়িত্বে থাকা ইদ্রিস আলী জানান, বিএনপি প্রার্থীর নির্বাচনি পথসভায় আওয়ামী লীগের লোকজন হামলা চালিয়েছে। এতে তাদের দুইজনের হাত-পা ভেঙে গেছে। আওয়ামী লীগের প্রার্থীর অনুসারীরা ককটেল নিক্ষেপ ও গুলি চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বলেন, নির্বাচনি প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...