অপরিবর্তিত সবজি-মাংসের দাম, বেড়েছে চিনির

বাজারে সরবরাহ স্বাভাবিক থাকায় ত্রেতার নাগালেই রয়েছে শীতকালীন সবজির দাম। গত সপ্তাহের মতো মাছ ও মাংসের দামেও তেমন হেরফের নেই। তবে চিনির দাম বেড়েছে কেজিতে ৫ টাকা।

- Advertisement -

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে নগরের রিয়াউদ্দিন বাজার, চকবাজার ঘুরে এসব চিত্র উঠে এসেছে।

- Advertisement -google news follower

এসব বাজারে প্রতিকেজি বেগুন ৩০ টাকা, গাজর ৩০  টাকা,  মুলা ২০ টাকা, করলার ৩০ টাকা, ঢেঁড়স ৩০  টাকা,  টমেটো ৩০ টাকা, শিম ৩০ টাকা, বরবটি ৪০  টাকা, লাউ ২৫ টাকা, বাঁধাকপি ২০ টাকা, ফুলকপি ২৫ টাকা, আলু ২০ টাকায় ও কাঁচা মরিচের কেজি ৯০ টাকা ।

নতুন পেঁয়াজ বিক্রি হচ্ছে ৪০ টাকায়। এছাড়া আদা প্রতি কেজি ৮০ টাকা, রসুন ১২০ টাকা।

- Advertisement -islamibank

বাজারে প্রতি কেজি চিনিতে ৫ টাকা দাম বেড়ে বিক্রি হচ্ছে ৭০ টাকায়। প্রতি কেজি  আটাশ চাল বিক্রি হচ্ছে ৫০ টাকায়, পায়জাম ৪৮ থেকে ৫০ টাকায়, মিনিকেট ৬২ টাকায়, পোলাও চাল ৯০-১০০ টাকায়। খোলা ভোজ্যতেল সয়াবিন লিটারে ৫ থেকে ৭ টাকা কমে ৯৫ টাকায় বিক্রি হচ্ছে।

ডজনপ্রতি লাল ডিম ৮৫ টাকা, হাঁসের ডিম ১৫০ টাকা, দেশি মুরগির ডিম ২১০ টাকায় বিক্রি হচ্ছে।

বাজারে প্রতিকেজি সোনালী মুরগি ২১০ টাকা, ব্রয়লার মুরগি ১২৫ টাকা, খাসির মাংস ৮৫০ টাকা এবং গরুর মাংস বিক্রি হচ্ছে ৫৫০ টাকা।

মাছের বাজারে প্রতিকেজি তেলাপিয়া ১৪০ টাকা,  রুই ২৫০ টাকা, চিংড়ি ৫০০ থেকে ৬০০ টাকা, রূপচাঁদা ৫০০ থেকে ৬০০ টাকা,  কোরাল ৩০০ থেকে ৫০০ টাকায় বিক্রি হচ্ছে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM