কাজীর দেউড়িতে সংঘর্ষ: ৬ বহিরাগত গ্রেপ্তার

0

নগরের কাজীর দেউড়ি এলাকায় বিএনপি কার্যালয়ের সামনে বুধবার রাতে আওয়ামী লীগের মেয়র ও কাউন্সিলর প্রার্থীর নির্বাচনি ক্যাম্প ভাংচুরের অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২ জানুয়ারি) তাদের গ্রেফতারের করা হয়।

পুলিশ জানায়, গত বুধবার রাতে আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ, ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনার পর আ.লীগের নেতাকর্মীদের উপর হামলার অভিযোগে বিএনপি ও যুবদলের ৩৫ নেতাকর্মীকে আসামি করে একটি মামলা দায়ের করেন নগর ছাত্রলীগের সদস্য মোশারুফুল হক চৌধুরী পাভেল। এতে অজ্ঞাতনামা আরো ১৫ থেকে ২০ জনকে আসামি করা হয়ে। তাদের মধ্যে এজাহারভুক্ত ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ছয়জন হলেন, চন্দনাইশ পূর্ব কেশুয়া এলাকার বদিউল আলমের ছেলে মো. আলমগীর হোসেন (৩৫), মহেশখালীর সাইটপাড়া এলাকার রফিক আহমদের ছেলে মো. আজিজ (২৬), আনোয়ারার পূর্ব বড়ইয়া এলাকার এসএম বদরুদ্দোজার ছেলে এসএম তারেকুর রহমান রাকিব (২২), উখিয়ার মরিচ্যা পাগলির বিল এলাকার সুলতান মিয়ার ছেলে মনির হোসেন (৩৫), পটিয়ার দক্ষিণ আশিয়া এলাকার মো. জিয়াউদ্দিন বাবলু (২৬) ও রাউজানের গহিরা বদুরঘোনা এলাকার হাসানের ছেলে রাশেদুজ্জামান (৩৩)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, কাজীর দেউড়ি এলাকায় আ.লীগের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় ৬ জন বহিরাগতকে গ্রেফতার করা হয়েছে। আসন্ন সিটি নির্বাচনকে কেন্দ্র করে চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে নগর এলাকায় এসে জড়ো হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলাও রয়েছে।

জয়নিউজ/হিমেল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...