‘নিরাপদ চট্টগ্রাম’ গড়তে ডা. শাহাদাতের ইশতেহার

0

‘নিরাপদ চট্টগ্রাম’ গড়ার প্রতিশ্রুতি দিয়েই চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র পদপ্রার্থী ডা. শাহাদাত হোসেন ৯ দফা ইশতেহার ঘোষণা করেছেন।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুর ১টায় নগরের জামালখানে একটি রেস্টুরেন্টে ইশতেহার ঘোষণা করেন তিনি। ইশতেহারে ডা. শাহাদাত হোসেন জলাবদ্ধতামুক্ত চট্টগ্রাম, স্বাস্থ্যকর চট্টগ্রাম, শিক্ষাবান্ধব চট্টগ্রাম, গৃহকর ও আবাসন সুবিধা, পরিচ্ছন্ন চট্টগ্রাম, নিরাপদ চট্টগ্রাম, সাম্য-সম্প্রীতির চট্টগ্রাম, নান্দনিক পর্যটন নগর এবং তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ চট্টগ্রাম গড়াসহ মোট ৯টি প্রতিশ্রুতি দেন।।

ডা. শাহাদাত বলেন, চট্টগ্রাম মহানগর একটি পাহাড়, সাগর ও নদী পরিবেষ্টিত শহর। পাহাড় হতে বৃষ্টির পানি বিভিন্ন খাল হয়ে শহরের মধ্যদিয়ে কর্ণফুলী নদীতে পতিত হয়। অবৈধভাবে পাহাড় কাটার কারণে বর্ষা মৌসুমে পাহাড়ি মাটি পড়ে খাল ও নালা বন্ধ হয়ে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এছাড়াও বর্জ্য অব্যবস্থাপনার কারণে তা খালে গিয়ে পড়ে। যা নিরসনে বাস্তব উদ্যোগ গ্রহণ করবো।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এমি, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ।

জয়নিউজ/হিমেল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...