ভোটের শেষ পর্যন্ত থাকবেন শাহাদাত

0

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ভোটের শেষ পর্যন্ত থাকার ঘোষণা দিয়েছেন বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী  ডা. শাহাদাত হোসেন। তিনি বলেন, ভোটে আমি শেষ পর্যন্ত থাকবো। তাদের ভোট ডাকাতির মুখোশ সারাবিশ্বকে জানাবো। প্রশাসন আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করতে উঠেপড়ে লেগেছে। প্রশাসন আমাদের সহযোগিতা করছে না।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে বাকলিয়া টিচার্স ট্রেনিং কলেজের প্রশাসনিক ভবন কেন্দ্রে ভোট দেন শাহাদাত হোসেন। ভোট দেওয়ার পর গণমাধ্যমকর্মীদের সামনে তিনি এসব কথা বলেন।

অভিযোগ করে ডা. শাহাদাত বলেন, সব এজেন্টকে মেরে বের করে দিয়েছে সকালে। আমি সকাল ৬টা থেকে মনিটরিং করছিলাম। এজেন্টদের জিজ্ঞেস করলাম, তারা বললো, কার্ড-টার্ড ছিড়ে বের করে দিয়েছে।

তিনি বলেন, পিসাইডিং অফিসারকে জিজ্ঞেস করতে হবে, ধানের শীষের এজেন্ট নেই কেন? যদি একজন প্রার্থীর এজেন্ট না থাকে তাহলে উনাকে জিজ্ঞেস করতে হবে যে, ওই প্রার্থীর এজেন্ট কোথায় গেল, এরা কোথায়? নির্বাচন কমিশনেরই একটি অংশ এজেন্ট। এটা দেখা তাদেরই দায়িত্ব।

ধানের শীষ প্রতীকের এই প্রার্থী বলেন, রিটার্নিং কর্মকর্তা হাসানুজ্জামানকে বিষয়টি জানালে তিনি দায়িত্বরত ম্যাজিস্ট্রেট ও নির্বাচন কর্মকর্তাকে বিষয়টি জানাতে বলেন। কিন্তু প্রিসাইডিং অফিসার নিজের কক্ষে দরজা বন্ধ করে বসে রয়েছেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...