হাটহাজারীতে গার্মেন্টসকর্মীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

হাটহাজারীতে গার্মেন্টসকর্মীকে উত্যক্ত করায় মো. জুয়েল (১৯) নামের এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৫ অক্টোবর) রাত ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন এ দণ্ড দেন।

- Advertisement -

দণ্ড -প্রাপ্ত জুয়েল উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি হাতিয়ায়। তার বাবার নাম মো. মাহবুব।

- Advertisement -google news follower

তিনি জানান, দীর্ঘদিন যাবৎ বখাটে যুবক জুয়েল ওই গার্মেন্টসকর্মীকে উত্যক্ত করে আসছিল। একপর্যায়ে ওই গার্মেন্টসকর্মী তার কর্মস্থলে যাওয়া বন্ধ করে দিতে বাধ্য হয় এবং বিষয়টি পুলিশকে অবহিত করে। শুক্রবার রাত সাড়ে ১১টায় উপজেলার দক্ষিণ মাদার্শা এলাকার কালীবাড়ি এলাকা থেকে মদুনাঘাট পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. আল মামুন জুয়েলকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন।

এ সময় জুয়েল ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে গার্মেন্টসকর্মীকে উত্যক্ত করার কথা স্বীকার করলে আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/আবু তালেব /আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM