নগর যুবদলের ৫ ইউনিটের কমিটি ঘোষণা

নগর যুবদলের ৫ ইউনিটের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্র। শনিবার (৬ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় যুবদলের দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

বিজ্ঞপ্তিতে সদরঘাট, ইপিজেড, বন্দর ও পতেঙ্গা থানা ইউনিটের নাম দেখা গেলেও আকবরশাহ থানা ইউনিটেরও অনুমোদন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

- Advertisement -google news follower

তিনি বলেন, প্রথমে চার ইউনিটের নাম ঘোষণা করা হলেও সংশোধন করে আরও একটি ইউনিটের নাম যোগ করা হয়েছে। সে হিসেবে শনিবার ৫ ইউনিটের অনুমোদন দেওয়া হয়েছে। এর আগে ৫ ইউনিটের নাম ঘোষণা করা হয়েছিল। সামনে আরও ৫ ইউনিটের অনুমোদন দেওয়া হবে।

ঘোষিত কমিটিতে সদরঘাট থানা ইউনিটের আহ্বায়ক মো. ইসমাইল ও সদস্য সচিব মো. নুর খান, পতেঙ্গা থানার আহ্বায়ক মো. খোরশেদ আলম ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. হোসেন রানা, ইপিজেড থানার আহ্বায়ক মো. জিয়াউর রহমান জিয়া ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. নুরউদ্দিন শরীফ।

- Advertisement -islamibank

বন্দর থানার আহ্বায়ক মো. শফিউল আজম ও সদস্য সচিব মো. ইয়াছিন এবং আকবরশাহ থানার আহ্বায়ক মো. গিয়াসউদ্দিন ও সদস্য সচিব শহিদ উদ্দিনের নাম উল্লেখ করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM