চসিক নির্বাচনের ভোটকেন্দ্রে হামলা চালিয়েছে জামায়াত–বিএনপি

0

‘চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি–জামায়াতের অনুসারীরা পরিকল্পিতভাবে বিভিন্ন ভোটকেন্দ্রে হামলা চালিয়েছে। এতে আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছেন।’

শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে চান্দগাঁওয়ে আহত কর্মীদের দেখতে গিয়ে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন এ মন্তব্য করেন।

নাছির বলেন, নির্বাচনের দিন ৪ নম্বর চান্দগাঁও ওয়ার্ডের বিভিন্ন ভোটকেন্দ্রে বিএনপির মিছিল থেকে অতর্কিত হামলায় আহত হয়েছেন অনেকে। এর মধ্যে ছিলেন আমাদের দলীয় কর্মী আবু সাঈদ, সাইফুদ্দীন সান্টু ও মোহাম্মদ ইলিয়াছ। হামলাকারীরা যে দলেরই হোক না কেন তারা পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

তিনি বলেন, যারা সন্ত্রাস করেছে তারা কেউ পার পাবে না। আমি বিশ্বাস করি প্রশাসন এ ব্যাপারে যথাযথ দায়িত্ব পালন করবে। এ সময় যারা আহত হয়েছেন তাদের চিকিৎসা সেবার জন্য আর্থিক সহায়তা দেন আ জ ম নাছির।

এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মোহাম্মদ ঈসা, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নুর মোহাম্মদ নুরু ও যুগ্ম আহ্বায়ক অ্যাড. আইয়ুব খান প্রমুখ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...