শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হাটহাজারীর সাইদা আলম

চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন হাটহাজারী উপজেলা শিক্ষা অফিসার সাইদা আলম। দায়িত্ব পালনে অক্লান্ত পরিশ্রমী সাইদা আলম হাটহাজারী উপজেলার শিক্ষার উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন।

- Advertisement -

শিক্ষার মানোন্নয়নে সমাজ সচেতনতা মূলক সভা, ঝরে পড়া শিক্ষার্থীর সংখ্যা হ্রাস, বিদ্যালয় পর্যায়ে শিক্ষক-শিক্ষার্থী উপস্থিতি নিশ্চিতকরণ, সমাপনী পরীক্ষায় ভালো ফলাফল বিষয়ে তত্ত্বাবধান, শিক্ষার মান বিষয়ে ইউপি চেয়ারম্যানসহ ইউনিয়ন পরিষদে মতবিনিময় করা, স্থানীয়দের আর্থিক অনুদানে বিভিন্ন বিদ্যালয়ের উন্নয়ন কার্যক্রম গ্রহণ এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ রক্ষার্থে বিশেষ অবদানের জন্য জেলা পর্যায়ে তাকে শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত করা হয়েছে।

- Advertisement -google news follower

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসরিন সুলতানা স্বাক্ষরিত একটি পত্রে এই তথ্য জানানো হয়।

নোয়াখালী জেলা সদর এলাকার পশ্চিম বদরীপুর গ্রামের মৃত রফিকুল আলমের কন্যা সাইদা আলম। তিনি ২০১৫ সালের ৮ নভেম্বর থেকে হাটহাজারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দায়িত্ব পালন করে আসছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/আবু তালেব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM