ডবলমুরিংয়ে নারীর মৃত্যু, স্বামীকে জিজ্ঞাসাবাদ

0

নগরের ডবলমুরিং থেকে আমেনা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামী রমজান আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে আসকারাবাদ মোগলটুলি এলাকা থেকে তাকে আটক করা হয়। রমজান আলী পেশায় সিএনজি অটোরিকশা চালক।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ রানা জানান, মৃত ওই নারীর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে তার মৃত্যুর কারণ নির্ণয় করতে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে ওই নারীর মৃত্যু হত্যা নাকি আত্মহত্যাজনিত তা নিশ্চিত হওয়া যাবে।

রমজান আলীকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা মাসুদ রানা জানান, পারিবারিক বিষয় নিয়ে সোমবার ভোরে স্বামী-স্ত্রী দু’জনের ঝগড়া হয়। এরপর সকাল ৮টার দিকে রমজান বাসা থেকে বেরিয়ে যান। পরে প্রতিবেশির মাধ্যমে স্ত্রীর মৃত্যু সংবাদ পান তিনি।

মৃত আমেনার বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার সিম্বুলা গ্রামে। পাঁচ মাস আগে এ দম্পতি আসকারাবাদ এলাকায় জনৈক আজাদের ভাড়া ঘরে বসবাস শুরু করেন। ৮ মাস বয়সী তাদের এক কন্যা সন্তান আছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রতিবেশীরা জানান, সোমবার ভোরে স্বামী রমজানের সঙ্গে আমেনার ঝগড়া হয়। এরপর সকাল ৮টার দিকে বাসা থেকে বের হয়ে যান রমজান। স্বামী বাসা ত্যাগের কিছুক্ষণ পরে হঠাৎ সেই ঘরে কিছু একটা পড়ার শব্দ শুনতে পান প্রতিবেশীরা।

এসময় দরজা ঠেলে বাসার ভেতরে গিয়ে আমেনাকে মেঝেতে পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। তার গলায় ওড়না পেচানো। ফ্যানের সঙ্গে ঝুলছিল রশি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...