নগর ছাত্রলীগের ১৩ ইউনিটের কমিটি ঘোষণা

0

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ১৩ ইউনিটের আহ্বায়ক ও আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে কমিটির বিষয়ে ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের মুঠোফোনে যোগাযোগ করা হলে তাদের পাওয়া যায়নি।

নগর ছাত্রলীগের সহসভাপতি নোমান চৌধুরী জানান, বাকলিয়া থানা, হাজী মুহাম্মদ মহসীন কলেজ, চকবাজার থানা, হালিশহর থানা, বায়েজিদ থানা, পাহাড়তলী থানা, ১৭ নম্বর বাকলিয়া ওয়ার্ড, ১৯ নম্বর বাকলিয়া ওয়ার্ড, ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড, ১২ নম্বর সরাই পাড়া ওয়ার্ড, ২৫ নম্বর রামপুরা ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়েছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, এতে দীর্ঘ দিনের ছাত্র রাজনীতির যে জট লেগে ছিল তা খুলে গেছে। এসব কমিটির মাধ্যমে নগর ছাত্রলীগ আরও বেশি শক্তিশালী হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

ঘোষিত কমিটিতে বাকলিয়া থানা ছাত্রলীগের কমিটির আহ্বায়ক করা হয়েছে মিজানুর রহমানকে ও এক নম্বর যুগ্ম আহ্বায়ক করা হয় আনিসুল ইসলাম আজাদকে। এছাড়া আরও ১১ জনকে যুগ্ম আহ্বায়ক ও ১৩ জনকে সদস্য করা হয়।

হাজী মুহাম্মদ মহসীন কলেজ ছাত্রলীগের কমিটিতে আহ্বায়ক করা হয়েছে কাজী নাঈমকে ও এক নম্বর যুগ্ম আহ্বায়ক করা হয় মিজানুর রহমানকে। এছাড়া আরও ৫ জনকে যুগ্ম আহ্বায়ক এবং ৩২ জনকে সদস্য করা হয়।

চকবাজার থানা ছাত্রলীগের কমিটি এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। কমিটিতে সভাপতি করা হয় জাহিদুল ইসলাম ইরাককে ও সাধারণ সম্পাদক করা হয় জিএম তৌসিফকে।

হালিশহর থানা ছাত্রলীগের কমিটিতে আহ্বায়ক করা হয় আব্দুর রহিম জিসান এবং এক নম্বর যুগ্ম আহ্বায়ক মোহাইমিনুল হক চৌধুরী। বায়েজিদ থানা ছাত্রলীগের কমিটিতে আহ্বায়ক করা হয় সুলতান মাহমুদ ফয়সাল ও এক নম্বর যুগ্ম আহ্বায়ক রুবেল খান।

পাহাড়তলী থানা ছাত্রলীগের কমিটি এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। এতে সভাপতি মো. আশিকুর রহমান প্রিন্স ও সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত আরমান।

এছাড়া আংশিক কমিটির মধ্যে ১৭ নম্বর বাকলিয়া ওয়ার্ডে সভাপতি রিয়াজ উদ্দিন কাদের ও সাধারণ সম্পাদক সুহৃদ বড়ুয়া শুভ। ১৯ নম্বর বাকলিয়া ওয়ার্ডে সভাপতি গোলামুর রহমান চৌধুরী রিজান ও সাধারণ সম্পাদক মো. ইমতিয়াজ হোসেন রাহাত। ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান রাসেল।

১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহমেদ ফাহিম ও সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন তৌসিফ। ১২ নম্বর সরাই পাড়া ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি হান্নান খান ফয়সাল ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন ইমন। ২৫ নম্বর রামপুরা ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি জাবেদ রহিম মুন ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাবু।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...