বাংলাদেশ ব্যাংক ক্লাব নির্বাচনে সভাপতি একরাম, সম্পাদক শোয়াইব

0

বাংলাদেশ ব্যাংক ক্লাব, চট্টগ্রাম এর ২০২০-২১ বর্ষের কার্যকরী পরিষদের নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছেন হলুদ দল মনোনীত একরাম হোসেন ও শোয়াইব চৌধুরীর প্যানেল।

এই প্যানেল ধেকে উপমহাব্যবস্থাপক মো. একরাম হোসেন সভাপতি এবং যুগ্ম পরিচালক মো. শোয়াইব চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া নির্বাচনে হলুদ প্যানেল ১৯টি পদের মধ্যে ১৮টিতে  বিজয় লাভ করে ।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ব্যাংক চত্বরে চলে ভোটগ্রহণ।

অন্যান্যদের মধ্যে সহসভাপতি পদে মো. সাজ্জাদ হোসাইন চৌধুরী ও মো. সাইফুদ্দিন রাজীব, সহসাধারণ সম্পাদক জোবাদুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পিনাকী চৌধুরী, ক্রীড়া সম্পাদক রুবেল চৌধুরী, সহ-ক্রীড়া সম্পাদক সুজন দাশ, নাট্য ও বিনোদন সম্পাদক সানু মজুমদার, মহিলা বিষয়ক সম্পাদক প্রান্তিকা চৌধুরী, কোষাধ্যক্ষ তরুপ কান্তি বড়ুয়া, সহকারী কোষাধ্যক্ষ মাহমুদা হক লাকী  এবং সদস্য পদে মো. মামুনুর রশিদ, শান্তনু নাথ শাওন, পিন্টু বড়ুয়া, মো. জাহিদুর রহমান, মো. ইমরানুল হক, মো. আলমগীর, জেনস ত্রিপুরা নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে উপমহাব্যবস্থাপক মোহাম্মদ সেলিম প্রধান নির্বাচন কমিশনার এবং যুগ্ম পরিচালক মোহাম্মদ খোরশেদ আলম ও হুমায়ুন কবির চৌধুরী সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...