কক্সবাজারে ৫০০ শিক্ষার্থীকে ফ্রি ডেন্টাল চেকআপ

0

কক্সবাজারে পাঁচ শতাধিক শিক্ষার্থীকে বিনামূল্যে দাঁতের চিকিৎসা সেবা দিয়েছে সাপ্পোরো ডেন্টাল কলেজ এন্ড হসপিটাল। শনিবার (৬ অক্টোবর) কক্সবাজার কলাতলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে এই ‘ওরাল হেলথ সার্ভে ক্যাম্প’ অনুষ্ঠিত হয়।

এপেক্স ক্লাব অব কক্সবাজারের সহযোগিতায় দিনব্যাপী এ চিকিৎসা ক্যাম্পে শিক্ষার্থীদের বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

সাপ্পোরো ডেন্টাল কলেজ এন্ড হসপিটাল এর সহযোগী অধ্যাপক ডা. মুহাম্মদ তাওফিক হোছাইন চৌধুরী, সহকারী অধ্যাপক ডা. সুজন কান্তি নাথ ও ডা. আশিক এলাহি নুর এর নেতৃত্বে ১৫ জন শিক্ষক ও শতাধিক শিক্ষার্থী এতে অংশ নেন।

ডা. মুহাম্মদ তাওফিক হোছাইন চৌধুরী জানান, নতুন দন্ত চিকিৎসকদের দক্ষতা বৃদ্ধির পাশাপাশি গ্রামীণ জনপদে চিকিৎসা সেবা দেয়ার অভিজ্ঞতা অর্জনের জন্য এই ক্যাম্পের আয়োজন করা হয়েছে। সার্ভে ক্যাম্পে মুখের স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন পরামর্শ দেওয়া হয়েছে।

সাপ্পোরো ডেন্টাল কলেজ এন্ড হসপিটাল এর চিকিৎসক ও শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করেন রামু খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা হলি কেয়ার ডায়াগনষ্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী মো. আবদুল্লাহ সিকদার।

উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব কক্সবাজার এর প্রতিষ্ঠাতা এডভোকেট আয়াছুর রহমান, সাবেক জেলা গভর্নর এডভোকেট রমিজ আহমদ, সাংবাদিক শামসুল হক শারেক, খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আবদুল মাবুদ, কলাতলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুফিদুর রহমান, এপেক্স ক্লাব অব কক্সবাজার এর সাধারণ সম্পাদক সুলতান আহমদ, সাবেক সভাপতি একেএম নোমান আব্বাসী, খুনিয়াপালং আওয়ামী লীগ সভাপতি আবদুল গফুর, যুবনেতা সালাহ উদ্দিন, সমাজসেবক মাহমুদুল হক কোম্পানী।

জয়নিউজ/আল্পনা

আরও পড়ুন
লোড হচ্ছে...