আল জাজিরা বস্তুনিষ্ঠতা হারিয়েছে: আ জ ম নাছির

0

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার প্রতিবেদন ‘অল দ্য প্রাইম মিনিস্টার্স মেন’ সম্পর্কে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সংবাদমাধ্যমটিতে যে প্রতিবেদনটি প্রচার করা হয়েছে, তাতে তাদের বস্তুনিষ্ঠতা ও ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়েছে। রিপোর্টটির শিরোনামের সঙ্গে সংবাদের কোনো মিল নেই।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) উত্তর পাহাড়তলী ওয়ার্ডে নবনির্বাচিত কাউন্সিলর জহুরুল আলম জসিমের দায়িত্বগ্রহণ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কাউন্সিলর জহুরুল আলম জসিম।

আরও পড়ুন: আল জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন সেনাপ্রধান

নাছির বলেন, রিপোর্টের শিরোনাম দিয়েছে ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ আর সংবাদটি হলো সেনাপ্রধান ও তার পরিবারের বিরুদ্ধে। এটি নিছক ব্যক্তিগত আক্রোশ এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। এই রিপোর্টের মাধ্যমে বাংলাদেশে আল জাজিরার গ্রহণযোগ্যতা অনেকাংশেই হ্রাস পেয়েছে। এমনকি তাদের বস্তুনিষ্টতা ও নিরপেক্ষতা নিয়ে বিশ্বব্যাপী সমালোচনা উঠেছে।

উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য ইলিয়াস খানের সভাপতিত্বে ও শামীম আহমেদ সুমনের সঞ্চালনায় সমাবেশে আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সহসভাপতি নেওয়াজ আহমদ, পাহাড়তলী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন মাসুম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এরশাদ মামুন, শ্রমিক নেতা শফি বাঙালি, মোস্তফা কামাল বাচ্চু ও ফয়েজ আহমদ প্রমুখ বক্তব্য দেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...