জাতীয় উৎপাদনশীলতা ও মান উৎকর্ষ পুরস্কার পেল ইস্পাহানি টি

0

জাতীয় উৎপাদনশীলতা ও মান উৎকর্ষ পুরস্কার ২০১৯ তথা থা ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড অর্জন করলো ইস্পাহানি টি লিমিটেড। শিল্প মন্ত্রণালয় প্রদত্ত এ পুরস্কারে বৃহৎ শিল্প ক্যাটাগরিতে (ফুডস) প্রথম স্থান অর্জন করে প্রতিষ্ঠানটি।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও)। শিল্প মন্ত্রণালয় ৩১টি শিল্পপ্রতিষ্ঠানকে এ পুরস্কার প্রদান করে।

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এ অনুষ্ঠানে বিজয়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন। ইস্পাহানির পক্ষে পুরস্কার এবং সম্মাননা গ্রহণ করেন প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক ওমর হান্নান।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

ইস্পাহানি গ্রুপ এবছর উপমহাদেশে ব্যবসায়ে ২০০ বছর উদ্​যাপন করছে এবং একই সাথে বৃহৎ শিল্প ক্যাটাগরিতে (ফুডস) ইস্পাহানি টি লিমিটেড প্রথম স্থান অর্জন করে।

এবিষয়ে ইস্পাহানি টি লিমিটেড-এর চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি এক বিবৃতিতে বলেন, আমরা আমাদের পূর্বপুরুষদের স্বপ্ন বাস্তবায়ন এবং পণ্যের মান ধরে রাখতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

ইস্পাহানি টি লিমিটেড আনন্দঘন এ মুহূর্তে শিল্প মন্ত্রণালয়, ইস্পাহানি টি লিমিটেড-এর সকল ভোক্তা, ক্রেতা, অংশীদার এবং শুভাকাঙ্ক্ষীদের তাদের নিরন্তর আস্থা, সহযোগিতা এবং ভালোবাসার জন্য ধন্যবাদ জানায়।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...