‘লুকোচুরি’র কমিটি ৪ দিন পর ফেসবুকে!

নগর যুবদল

0

অবশেষে পূর্ণাঙ্গ কমিটিতে পদপ্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করল নগর যুবদল। দীর্ঘ দুই যুগ পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার ৪র্থ দিনের মাথায় এ নামের তালিকা প্রকাশ করল তারা। বুধবার (৩ অক্টোবর) রাতে কেন্দ্রীয় যুবদল চট্টগ্রাম নগর যুবদলের ২৩১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়। কিন্তু শনিবার পর্যন্ত তারা কমিটি গোপন রেখেছিল। শুক্রবার জয়নিউজ বিশেষ সূত্রে ২১ জনের নাম ও পদ প্রকাশ করার পর শনিবার বিকেলে তারা পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করল।

নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা জয়নিউজকে জানান, রাজনৈতিক কৌশল হিসেবে আমরা তালিকা প্রকাশ করিনি। তবে আজ (শনিবার) পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করেছি।

তালিকায় নতুন যুক্ত হয়েছে ২৫ জন সহসভাপতি, যুগ্ম সম্পাদক ১৮ জন, সহসম্পাদক ১৯ জন, সহসাংগঠনিক সম্পাদক ৫ জন, একজন কোষাধ্যক্ষ সঙ্গে তিন জন সহকোষাধ্যক্ষ, একজন প্রচার সম্পাদক সঙ্গে তিনজন সহপ্রচার সম্পাদক, একজন দপ্তর সম্পাদক সঙ্গে তিনজন সহদপ্তর সম্পাদকের নাম।

সভাপতি, ২৭ জন সহসভাপতি, ১৪৬টি সম্পাদকীয় পদ এবং ৫৮ জন সদস্য  নিয়ে এবারের নগর যুবদল কমিটি। কমিটিতে সিনিয়র নেতা আবদুল্লাহ আল নোমান, আমির খসরু মাহমুদ চৌধুরী, মঞ্জুর মোরশেদ খান, মীর নাছিরসহ সবার অনুসারীকেই পদায়ন করা হয়েছে। এই তালিকা প্রকাশের পর ‘বঞ্চিত’দের কারো কোনো প্রতিক্রিয়া শনিবার সন্ধ্যা পর্যন্ত দেখা যায়নি।

জয়নিউজ/ফারুক/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...