চট্টগ্রামে করোনা: মৃত্যুহীন দিনে আক্রান্ত ৭০

চট্টগ্রামে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টার  ব্যবধানে  চট্টগ্রামে করোনা শনাক্ত হয়েছে ৭০ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৪ হাজার ৭৭৫ জন। তবে এসময়ে কেউ মারা যাননি ।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে এক হাজার ৭১৫টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি)৭৯৪টি নমুনা পরীক্ষায় ৮ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪৭৩টি নমুনা পরীক্ষায় ১৮ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৮টি নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ১১৬টি নমুনা পরীক্ষায় ৯ জনের দেহে করোনাভাইরাস পাওয়া যায়।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২টি নমুনা পরীক্ষায় একজন করোনা রোগী পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৩৯টি নমুনা পরীক্ষায় ১১ জন,  শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২০২টি নমুনা পরীক্ষায় ১০ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০টি নমুনা পরীক্ষা করে ২ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩১টি নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনার অস্তিত্ব মিলেনি।

গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৫৮ জন এবং উপজেলায় ১২ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM