কক্সবাজারে মেয়েকে ধর্ষণ, বাবার যাবজ্জীবন

কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে শামশুল আলম (৪৫) নামে এক বাবাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আসামি শামশুল আলম রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের ধলিরছড়া মুরাপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

- Advertisement -

বুধবার (৩ মার্চ) কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেবুন্নাহার আয়েশা এই আদেশ দেন। একইসঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়ছে।

- Advertisement -google news follower

আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৮ জুন ঘরে স্ত্রী না থাকার সুযোগে নিজের মেয়েকে রাতে ধর্ষণ করে শামশুল আলম। পরবর্তীতে ১৪ বছরের কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনায় ২০১৮ সালের ৬ জুলাই ধর্ষণের দায়ে কক্সবাজারের রামু থানায় একটি মামলা দায়ের করেন ধর্ষিতার মা। ওই মামলার অভিযোগ গঠন হয় ২০১৯ সালের ১৪ মে।

আদালতে আসামিপক্ষের আইনজীবী ছিলেন মোস্তাক আহমদ চৌধুরী। রাষ্ট্রপক্ষের আইনজীবী বিশেষ পিপি অ্যাড. সৈয়দ মো. রেজাউর রহমান রেজা মোট ৯ জন সাক্ষী আদালতে উপস্থাপন করেন।

- Advertisement -islamibank

অ্যাড. সৈয়দ মো. রেজাউর রহমান বলেন, রাষ্ট্রপক্ষ সন্দেহাতীতভাবে মামলা প্রমাণ করতে সক্ষম হওয়ায় আদালত এই রায় দিয়েছেন। এই রায়ে ভিকটিমের পক্ষে ন্যায়বিচার নিশ্চিত হওয়ায় আমি সন্তোষ প্রকাশ করছি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM