দোকানে ঢুকে পড়ল মাইক্রোবাস, প্রাণ গেল ২ জনের

মিরসরাইয়ে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি দোকানে ঢুকে পড়ে। এতে দোকানের ভেতরে থাকা ২ জন নিহত হয়েছেন। শুক্রবার (১২ মার্চ) দিবাগত রাতে ওসমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট বাজারে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন।

- Advertisement -

নিহতরা হলেন— ফেনীর সোনাগাজী উপজেলার সোনাপুর গ্রামের আহমেদ উল্লাহর ছেলে ফখরুল ইসলাম শাওন (১৯) ও মিরসরাইয়ের কাটাছড়া ইউনিয়নের তেমুহনী গ্রামের সিদ্দিক আহমদের ছেলে কামাল উদ্দিন (৬৫)।

- Advertisement -google news follower

আহতরা হলেন— ফেনীর সোনাগাজী উপজেলার চরশাহী দিকারি গ্রামের নুরুন নবীর ছেলে নুরুল করিম হৃদয় (২২), মিরসরাইয়ের ইছাখালী ইউনিয়নের জয়নগর গ্রামের মাওলানা শহীদুল ইসলাম (৪০) ও বাঁশখালীর অটোরিকশা চালক ইলিয়াস হোসাইন (৩৫)।

মিরসরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী বলেন, সোনাগাজী থেকে জোরারগঞ্জগামী একটি মাইক্রোবাস মুহুরী প্রজেক্ট বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে কুলিং কর্নারে ঢুকে পড়ে। এতে দোকানে বসা ৫ জন আহত হন। তাদের উদ্ধার করে মস্তাননগর হাসপাতাল ও চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফখরুল ইসলাম ও কামাল উদ্দিনের মৃত্যু হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM