চলে গেলেন কল্লোল মহাজন

0

দৈনিক পূর্বদেশের সিনিয়র সহ-সম্পাদক কল্লোল মহাজন (৪২) আর নেই। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১ আগস্ট) দুপুর আড়াইটায় তার মৃত্যু হয়।

সম্প্রতি তিনি অসুস্থ হলে প্রথমে একটি বেসরকারি ক্লিনিকে তার চিকিৎসা চলে। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে তাকে স্থানান্তর করা হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জয়নিউজবিডিকে নিশ্চিত করেছেন তার ভাই শিমুল মহাজন।

কল্লোল মহাজনের গ্রামের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নে। তার বাবার নাম শরদিন্দু মহাজন। কর্মজীবনে তিনি দৈনিক কালেরকণ্ঠ, দৈনিক পূর্বকোণ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশে কাজ করেছেন। সর্বশেষ তিনি দৈনিক পূর্বদেশ-এ সিনিয়র সহ-সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

কল্লোল মহাজনের মৃত্যুতে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি কাজী আবুল মনসুর, সাধারণ সম্পাদক আলিউর রহমান, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক মাসুম হাবীব শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

জয়নিউজবিডি/এফএম/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...