বঙ্গবন্ধুর জন্মদিনে ম্যাফ সুজের স্বেচ্ছায় রক্তদান

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যাফ সুজ লিমিটেডের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির আয়োজন করা হয়।

বুধবার (১৭ মার্চ) সকালে নগরের বহদ্দারহাট বাহির সিগনাল এলাকায় ম্যাফ সুজের ফ্যাক্টরির প্রাঙ্গণে এ কর্মসূচির উদ্বোধন করেন ম্যাফ সুজের পরিচালক ও অপারেশন্স এন্ড একাউন্টস মো. শাহাদাত উল্লাহ।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে।

তিনি বলেন, দুর্ঘটনায় অথবা প্রয়োজনের সময় এক ব্যাগ রক্ত জীবন-মৃত্যুর মধ্যে পার্থক্য করে দেয়। আজকের এই শুভদিনে তাই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে। প্রত্যেকের উচিত স্বেচ্ছায় রক্তদান করা। এতে নিজের বিবেক চেতনাও পরিশুদ্ধ হয়।

শাহাদাত উল্লাহ আরো বলেন, ম্যাফ সুজ লিমিটেড একটি পেশাদার, নির্ভরযোগ্য এবং শ্রমবান্ধব ব্যবসায়িক প্রতিষ্ঠান। এখানে শতভাগ রপ্তানিযোগ্য উন্নতমানের স্পোর্টস সু এবং ফ্লিপফ্লপ উৎপাদন করা হয়। কর্মকর্তা-কর্মচারী-শ্রমিকদের কল্যাণে ম্যাফ সুজ সবসময় তাদের পাশে থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিজিএম (এইচআর এডমিন এন্ড কমপ্লায়েন্স) মো. আতাউর রহমান, ব্যবস্থাপক (প্রশাসন) মো. জাকির হোসেন, ব্যবস্থাপক (কমপ্লায়েন্স) প্রণব কুমার মিত্র, মেডিকেল অফিসার ডা. সুফিয়ান সিদ্দিকী, সন্ধানীর সাধারণ সম্পাদক তাসনোভা হাসান, উপদেষ্টা ফারজাউল ইসলাম।

এই কর্মসূচিতে সার্বিকভাবে সহযোগিতা করে সন্ধানীর চট্টগ্রাম মেডিকেল কলেজ ইউনিট।

জয়নিউজ/কাউছার/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...