কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুর ইন্তেকাল

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ৭ বার নির্বাচিত কাউন্সিলর ও চকবাজার থানা আওয়ামী লীগের উপদেষ্টা সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

- Advertisement -

বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

- Advertisement -google news follower

জানা গেছে, দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু। গত ১৩ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা থেকে তার লাশ চট্টগ্রামে আনার প্রস্তুতি চলছে। আজ বাদ আসর চকবাজারস্থ প্যারেড মাঠ অথবা মহসিন কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

- Advertisement -islamibank

সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু ১৯৭৭ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত তৎকালীন চট্টগ্রাম পৌরসভার নির্বাচিত কমিশনার ছিলেন। পরবর্তীতে ১৯৯৪ সালের জানুয়ারি থেকে পর পর ৬ বার চসিক চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচিত হন। সর্বশেষ গত ২৯ জানুয়ারি নির্বাচনেও তিনি কাউন্সিলর নির্বাচিত হন।

জয়নিউজ/এসআই্র

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM