রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনার পেছনে কারও যদি দোষত্রুটি পাওয়া যায়, কেউ যদি কর্তব্যে অবহেলা করে বা কারও দুরভিসন্ধি থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

বুধবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে কক্সবাজারের উখিয়ার বালুখালী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

- Advertisement -google news follower

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ক্ষতিগ্রস্তরা চাইলে ভাসানচরে যাওয়ার ব্যবস্থা করে দেবে সরকার। এসময় তিনি রোহিঙ্গাদের দ্রুততম সময়ের মধ্যে মিয়ানমারে ফেরাতে প্রধানমন্ত্রী বিশ্বের সব দেশের সহায়তা চেয়েছেন বলেও মন্তব্য করেন।

এর আগে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে পৌঁছেন স্বরাষ্ট্রমন্ত্রী। ক্যাম্প পরিদর্শনের পাশাপাশি র‌্যাবের তত্ত্বাবধানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লোকজনের মাঝে পোশাক বিতরণ করেন।

- Advertisement -islamibank

এসময় কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার শাহ রেজওয়ান হায়াত প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/শামীম/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM