খসরুর জামিনের মেয়াদ বাড়ল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীর জামিনের মেয়াদ বেড়েছে। উচ্চ আদালতের দেওয়া জামিন আগামী ২১ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি করেছে চট্টগ্রাম মহানগর দায়রা জজ। রোববার (৭ অক্টোবর) দুপুরে মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত এই আদেশ দেন। ২১ অক্টোবর জামিন আবেদনের পূর্ণাঙ্গ শুনানি হওয়ার কথা রয়েছে।

- Advertisement -

উচ্চ আদালতের দেওয়া জামিনের মেয়াদ শেষ হলে আমির খসরু চট্টগ্রাম মহানগর দায়রা জজের আদালতে আত্মসমর্পণ করেন।

- Advertisement -google news follower

উল্লেখ্য, ৪ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্র আন্দোলন নিয়ে আমির খসরু মাহমুদ চৌধুরীর একটি অডিও কথোপকথন ফাঁস হয়। ওইদিনই তার বিরুদ্ধে নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বাদী নগরের কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ (২) ধারা ও বিশেষ ক্ষমতা আইনের ১৫/৩ ধারায় এ মামলায় খসরুর বিরুদ্ধে নাশকতার উসকানি ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়।

এর আগে ১ অক্টোবর জামিন স্থগিত চেয়ে করা রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ করে দেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে তিন বিচারপতির আপিল বেঞ্চ।

- Advertisement -islamibank

জয়নিউজ/ফারুক

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM