লকডাউনেও মুখে মাস্ক নেই, জরিমানা গুনলেন ৯ জন

লকডাউনের প্রথম দিন মাস্ক না পরে সড়কে নামায় ৯ জনকে ১ হাজার ২০০ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

সোমবার (৫ এপ্রিল) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌস এ অভিযানে নেতৃত্ব দেন। এ সময় জুবিলি রোডের মেশিনারি মার্কেটে দোকান খোলা রাখায় দুই দোকানিকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -google news follower

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী জানান, কাজীর দেউড়ি, আবদুল করিম সাহিত্যবিশারদ লেইন, জুবিলি রোড, নিউমার্কেট, রেল স্টেশন ও স্টেশন রোড এলাকায় লকডাউনের নিষেধাজ্ঞা না মেনে মাস্ক না পরে বাইরে বের হওয়ায় ৯ জনকে ১ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া মেশিনারি মার্কেটের ২টি দোকান খোলা রাখায় ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে মাস্কবিহীন লোকজনকে জরিমানা, সতর্ক করার পাশাপাশি চসিকের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়া জনসাধারণকে মাস্ক পরাসহ লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সচেতন করা হয়। চসিকের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ অভিযান পরিচালনায় সহায়তা করেছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM