রোগযন্ত্রণা সইতে না পেরে যুবকের আত্মহত্যা

বাকলিয়ায় রোগের যন্ত্রণা সইতে না পেরে মো. জসিম (৩৫) নামে এক গাড়িচালক আত্মহত্যা করেছেন। সোমবার (৫ এপ্রিল) সকালে নূর হোসেন চেয়ারম্যান বাড়ির কসাই আলমের ঘরে এ ঘটনা ঘটে।

- Advertisement -

মৃত জসিমের পিতা নূর ইসলাম বলেন, ‘জসিম মুরাদপুর থেকে কোতোয়ালী লাইনের মাহিন্দ্রা গাড়িচালক ছিল। কিছুদিন ধরে পায়ের শিরায় ব্যথাজনিত সমস্যায় ভুগছিলো। বেসরকারি হাসপাতালে অপারেশন ও ওষুধের জন্য প্রায় ২ লাখ টাকা খরচ করেছি। কিন্তু লাভ হয়নি।

- Advertisement -google news follower

এক চিকিৎসক তাকে আবারও ইনজেকশন দেওয়ার পরামর্শ দেন। যেটার দাম ১২ হাজার টাকা। টাকার অভাবে ইনজেকশন দেওয়া সম্ভব হয়নি। রোগের যন্ত্রণা সইতে না পেরে আজ সকালে সবার অজান্তে গলায় ওড়না প্যাঁচিয়ে জসিম আত্মহত্যা করেছে।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দীন বলেন, ওই যুবককে উদ্ধার করে পৌনে ১২টার দিকে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM