অসহায় মানুষের সেবায় আবারও মাঠে যুবলীগের দেবু

0

করোনার শুরুতে লকডাউন চলাকালে চট্টগ্রামের শ্রমিক-দিনমজুরদের পাশে থাকা দেবাশীষ পাল দেবু আবারও মাঠে নেমেছেন। গোটা রমজানজুড়েই তৈরি খাবারের পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণের উদ্যোগ নিয়েছেন যুবলীগের এই নেতা।

বুধবার (১৪ এপ্রিল) নগরের তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে এসব খাবার রান্নার উদ্বোধন করা হয়। নিমতলা বিশ্বরোড মোড়ে ৩৬ ও ৩৮ নম্বর ওয়ার্ডে এক হাজার মানুষের মধ্যে খাবার বিতরণের উদ্যোগ নেওয়া হয়।

এ বিষয়ে দেবাশীষ পাল দেবু বলেন, আমাদের এই কর্মসূচি মাসব্যাপী চলবে। মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, তৈরি করা খাবারের পাশাপাশি ফ্রি মেডিকেল ক্যাম্প এবং ওষুধ প্রদানের কাজও চলবে। নগরের মধ্যম হালিশহরের আবদুল হাই তালিমুল কোরআন হেফজখানা ও এতিমখানা, তালিমুল কুরআন নুরানী ইসলামী কিন্ডারগার্টেন ও হেফজখানা এবং বেগম জান উচ্চ বিদ্যালয়ে জনসাধারণের জন্য এক হাজার প্যাকেট হাতে তৈরি করা খাবার বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খানের আহ্বানে চট্টলার যুব সমাজ এই প্রতিকূল পরিবেশেও জনগণের পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, রঞ্জিত কুমার শীল, ইমতিয়াজ বাবলা, মো. মঈন উদ্দীন, মো. ইসমাইল, ইমতিয়াজ সুমন, মাসুদ আলম জিকু, আলী নুর রুবেল, মো. জাবেদ, মো. আরমান, মো. সাদ্দাম, মো. আরাফাত, মো. আবির, মো. মিজান, মো. এরশাদ, আবু নাছের জুয়েল, মো. জসি, মো.ইমন, মাইনুল, জালাল উদ্দীন, আলী নুর রুবেল, দিদার, শাবলু, বাপ্পী, মাহীন, আরিফ, লিটন, মো. রেজা, নুরুল ইসলাম রিয়াদ, মো. তারেক, মো. রিফাত, মো. ফরহাদ, মো. রায়হান, রাজা শাহ্, আওলাদ হোসেন বাবু, মো.অনুর, মো. সাজ্জাদ, মো. ইমন, মো. নিভাল, মো: জিন ও সৌরেন বড়ুয়া প্রমুখ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...