৫ দেশে ফ্লাইট চলবে ১৭ এপ্রিল থেকে

প্রবাসী কর্মীদের কর্মস্থলে ফেরা নিশ্চিত করতে ১৭ এপ্রিল থেকে পাঁচটি দেশে ফ্লাইট পরিচালনার বিশেষ অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। দেশগুলো— সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার ও সিঙ্গাপুর।

- Advertisement -

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে বেবিচকের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, ‘নিয়মিত যে ফ্লাইট শিডিউল ছিল, আমরা বিশেষ বিবেচনায় চলাচলের অনুমতি দিচ্ছি। ১৭ এপ্রিল ফ্লাইট শুরু হবে। সেদিন থেকে এই দেশগুলোতে প্রবাসীদের নিয়ে যাবে এয়ারলাইন্সগুলো।’

এদিকে একই বিষয়ে বেবিচকের জনসংযোগ কর্মকর্তা সোহেল কামরুজ্জামান জানিয়েছেন, আগামী ১৭ এপ্রিল সকাল ৬টা থেকে মধ্যপ্রাচ্যের চার দেশ (সৌদি আরব, ওমান, কাতার, ইউএই) এবং সিঙ্গাপুরে স্পেশাল ফ্লাইট চলবে। স্বাস্থ্যবিধি প্রতিপালন, কোয়ারেন্টাইন ও অন্যান্য বিষয়ে আদেশ জারি হবে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ২০ এপ্রিল পর্যন্ত দেশে লকডাউন ঘোষণা করেছে সরকার। এই সময় পর্যন্ত সকল ধরনের আভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ রাখার ঘোষণা দিয়ে রেখেছে বেবিচক।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM