ত্রাণ বিতরণে অনিয়ম সহ্য করা হবে না: আ জ ম নাছির

0

করোনাকালে ত্রাণ বিতরণে কোনোরূপ অনিয়ম সহ্য করা হবে না বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, করোনার এ সময়ে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণের নাম দিয়ে অনেকেই বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠানের কাছ থেকে অর্থ নিয়ে আত্মসাতের অপচেষ্টা চালাচ্ছেন বলে শোনা যাচ্ছে। এই ধরনের অপচেষ্টাকারীদের অপচেষ্টা সহ্য করা হবে না। তাদের বিরুদ্ধে আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়া হবে।

শুক্রবার (১৬ এপ্রিল) জুমার নামাজের পর চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ের সামনে নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা হেলাল উদ্দিনের তত্ত্বাবধানে ৫ শতাধিক সাধারণ মানুষকে নগদ অর্থ ও করোনা সুরক্ষাসামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনার সংক্রমণ এড়াতে নগরজুড়ে ঘরবন্দি হয়ে পড়েছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এ অবস্থায় বিশেষ করে বিপাকে পড়েছেন অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া লোকজন। যারা দরিদ্র, অসহায় মানুষের নাম দিয়ে নিজ স্বার্থ হাসিলের পাঁয়তারা চালাবেন তাদের প্রতিহত করা হবে।

অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ, চসিক প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দীন, যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, নগর যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য শহিদুর রহমান শহিদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা রুবেল আহমদ বাবু, নগর ছাত্রলীগের সহ-সম্পাদক ওসমান গণি, সদস্য জালাল আহমেদ রানা, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজিম, ফয়সাল, ছাত্রলীগ নেতা জাবেদুল হক ও মোন্তাকিম চৌধুরীসহ সংশ্লিষ্ট নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...