চট্টগ্রামে করোনা কেড়ে নিল আরও ৭ প্রাণ

0

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে শনাক্ত হয়েছেন ৩০২ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরের ২২৬ ও উপজেলার ৭৬ জন রয়েছেন।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে শনিবার (১৭ এপ্রিল) প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা যায়। এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ২৬টি নমুনায় ৩০২ জন করোনা আক্রান্ত হয়। এ নিয়ে মোট আক্রান্ত ৪৬ হাজার ৬৮২ জন। নতুন ৭ জনের মৃত্যুসহ মোট মৃতের সংখ্যা ৪৫২ জন।

সিভিল সার্জন কার্যালয় জানায়, গতকাল শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২১৭ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৬০ জনের নমুনা পরীক্ষায় ৫০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ১৭০ জনের নমুনা পরীক্ষা করে ৯৩ জনের ও সিভাসুতে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ৩০ জনের করোনা পাওয়া গেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালের ল্যাবে ২৫৮ নমুনা পরীক্ষায় ৪১ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২৫ জনের নমুনায় ১২ জনের করোনা শনাক্ত হয়।

এদিন শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...