চট্টগ্রামে করোনা: ২৪ ঘণ্টায় আরো ৫ মৃত্যু, আক্রান্ত ২৮৭

চট্টগ্রামে প্রতিদিন বাড়ছে করোনায় মৃত্যু সংখ্যা। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেয়ে ৫ জন।  মৃত্যু সাথে সাথে থেমে নেই আক্রান্তের হারও। এইসময়ে আক্রন্ত হয়েছেন আরো ২৮৭  জন। এ পর্যন্ত চট্টগ্রামে মোট আক্রান্রে সংখ্যা ৪৭ হাজার ৮৬১ জন।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামের ৭টি ল্যাবে  এক হাজার ৪৪৬টি  নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪৬৬টি নমুনা পরীক্ষায় ৫৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ২০৬ টি নমুনা পরীক্ষা ৩৯ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৮৯টি নমুনা পরীক্ষায় ৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৬৯টি নমুনা পরীক্ষা করে ৩১জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩৯টি নমুনা পরীক্ষা করে ৩৫ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৬০টি নমুনা পরীক্ষা করে ২৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪৭টি নমুনা পরীক্ষা করে ২৫ জনের দেহে করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ২৩৬ জন এবং উপজেলায় ৫১ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM