পণ্যে ভরপুর বাজার, তবুও বাড়ছে দাম

লকডাউন থাকলেও বাজারে সবজির কমতি নেই। তবুও নানা অজুহাতে দাম বাড়াচ্ছে বিক্রেতারা। অপরদিকে অপরিবর্তিত ভোজ্যতেল ও চালসহ অন্যান্য পণ্যের দামও বাড়তির ঘরে।

- Advertisement -

শুক্রবার (২৩ এপ্রিল) নগরের রিয়াউদ্দিন বাজার, কাজির দেউরি বাজার, চকবাজার ঘুরে এ তথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

বাজারে প্রতিকেজি গাজর ৩০ থেকে ৪০ টাকা, শিম ৪০ থেকে ৫০ টাকা, বেগুন ৫০ থেকে ৬০ টাকা, করলা ৪০ থেকে ৬০ টাকা, মুলা ৪০ টাকা, ঢেঁড়স ৫০ থেকে ৬০ টাকা, টমেটো ৩০ থেকে ৪০ টাকা, বরবটি ৬০ টাকা, মিষ্টি কুমড়ার ৩০ টাকা, চিচিঙ্গা ৫০ থেকে ৬০ টাকা, বরবটি ৬০ থেকে ৭০ টাকা, পটল ৪০ থেকে ৫০ টাকা, লতি ৬০ টাকা, আলু ২০ টাকা, কাঁচামরিচের কেজি ৪০ থেকে ৫০ টাকা।।

এদিকে কেজি প্রতি পেঁয়াজ বিক্রি হচ্ছে ৩০ থেকে ৩৫ টাকায় । সয়াবিন প্রতিলিটার ১৩৫ থেকে ১৪০ টাকায়। রম মসলার মধ্যে জিরা ৩৫০ থেকে ৩৭০ টাকা, দারুচিনি ৪২০ থেকে ৪৫০ টাকা।

- Advertisement -islamibank

চালের বাজারে প্রতিকেজি পাইজাম ৫২ থেকে ৫৬ টাকা, মিনিকেট ৬৫ টাকায় বিক্রি হচ্ছে।

মাছের বাজারে প্রতিকেজি তেলাপিয়া ১৫০ টাকা, কাতাল ১৭০ টাকা, রুই ১৬০ টাকা, চিংড়ি ৫০০ টাকা, রূপচাঁদা ৬০০ টাকা।

এদিকে মাংসের মধ্যে প্রতিকেজি ব্রয়লার মুরগি ১৫০ টাকা, সোনালী মুরগি ৩৮০ টাকা, লেয়ার ২১০ টাকায় বিক্রি হচ্ছে। প্রতিকেজি গরুর মাংস ৬৫০ টাকা। খাসির মাংস বিক্রি হচ্ছে ৮০০ টাকায়।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM