ফের রিমান্ডে মামুনুল হক

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। পাশাপাশি আরও ৮ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে হেফাজতের এই শীর্ষ নেতাকে।

- Advertisement -

মঙ্গলবার (৪ মে) দুপুরে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার শুনানি শেষে এই আদেশ দেন। এ নিয়ে মোট তিন দফায় রিমান্ডে নেওয়া হচ্ছে মামুনুল হককে। এর আগে, পল্টন থানার নাশকতার দুই মামলায় মামুনুল হকের ১৭ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ।

- Advertisement -google news follower

এদিকে, নাশকতার তিন মামলায় দুই দফায় টানা ১৪ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার দুপুর ১২টার দিকে আবারও আদালতে হাজির করা হয় মামুনুল হককে।

শুনানি শেষে রাষ্ট্রপক্ষের আইনজীবী ও ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউট অ্যাডভোকেট আব্দুল্লাহ আবু জানান, তদন্তের স্বার্থেই তার এ রিমান্ড।

- Advertisement -islamibank

মামুনুলের আইনজীবী অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেসবাহ দাবি করে বলেন, ঘটনাস্থলে উপস্থিত না থেকেও জিজ্ঞাসাবাদের জন্য বারবার রিমান্ডে নেয়া অযৌক্তিক।

এর আগের দুই দফা রিমান্ডে সরকার পতনের জন্য ২০১৩ সালের ৫ই মের হেফাজতের তাণ্ডব, কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের সহিংসতায় ব্যবহার, চুক্তিভিত্তিক দুই নারীর সঙ্গে সম্পর্ক করাসহ সাম্প্রতিক সহিংসতার বিষয়ে চাঞ্চল্যকর তথ্য দেন মামুনুল হক।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM