চেরাগীতে স্ট্রোকে শিক্ষকের মৃত্যু

0

সিএনজি চালিত টেক্সি যোগে আন্দরকিল্লা জেনারেল হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল যাওয়ার পথে চেরাগী মোড়ে এসেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক বৃদ্ধ।

বুধবার (১ আগস্ট) বিকেল ৪টায় নগরীর জামালখান ওয়ার্ডের চেরাগী মোড় থেকে পুলিশ তার নিথর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিএনজি চালক আবদুর রহিম জানান, বৃদ্ধ আবদুস সালাম আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের সামনে থেকে ১২০ টাকা ভাড়ায় চমেক হাসপাতালে যেতে রাজি হয়। চেরাগী আসতে না আসতেই সিএনজিতেই বৃদ্ধ মানুষটি নিস্তেজ হয়ে যায়।

নিহত বৃদ্ধের সাথে নগরীর পুরতন স্টেশন সড়কের হোটেল রিলাক্স ইন’র দরজার চাবি পাওয়া যায়। সেই সূত্রে হোটেলে ফোন করে রিসেপশনিস্ট আক্তার হোসেনের সাথে কথা বলে জানা যায়, বৃদ্ধের নাম আবদুস সালাম (৬০)। পিতা আবদুল আজিজ, গ্রাম- সলিমপুর, সীতাকুন্ড। পেশায় শিক্ষক। তিনি ২৮ জুলাই হোটেলে উঠেন।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন জয়নিউজবিডিকে জানান, পুলিশের টহল টীম বৃদ্ধ আবদুস সালামকে চেরাগী মোড় থেকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে স্ট্রোকে মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

এফএম/ এইচইউআর

আরও পড়ুন
লোড হচ্ছে...