‘বাবুল আক্তারের বিষয়ে যা বলার বুধবার বলব’

0

চট্টগ্রামের আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলায় তার স্বামী সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ শেষে ‘হেফাজতে’ নিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১১ মে) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি সূত্র বাবুল আক্তারকে ‘হেফাজতে’ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে গতকাল সোমবার তিনি ঢাকা থেকে চট্টগ্রামে যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, ‘বাবুল আক্তারকে গ্রেফতার করা হয়নি। এ বিষয়ে যা বলার বুধবার বলব।’

তিনি জানান, বাবুল আক্তার মামলার বাদী। আমরা যেহেতু মামলা তদন্ত করছি। উনি অগ্রগতি জানতে আমাদের কাছে এসেছিলেন। সোমবার এ জন্য তিনি ঢাকা থেকে চট্টগ্রামে পৌঁছেন।

আরও পড়ুন: মিতু হত্যায় বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন ভোরে চট্টগ্রাম শহরের জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় কুপিয়ে এবং গুলি করে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে।

ঘটনার সময় পুলিশ সুপার বাবুল আক্তার ঢাকায় অবস্থান করছিলেন। চট্টগ্রামে ফিরে তিনি পাঁচলাইশ থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এর কিছুদিন পর বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন মিতু হত্যাকাণ্ডের জন্য বাবুল আক্তারকেই দায়ী করেন। প্রথম দিকে মামলাটি তদন্তের দায়িত্ব ডিবি ওপর থাকলেও ২০২০ সাল থেকে মামলাটি দেখভাল করছে পিবিআই।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...