লামায় তালাবদ্ধ ঘর থেকে ৩ জনের লাশ উদ্ধার

বান্দরবানের লামা পৌরসভার চম্পাতলিপাড়ায় কুয়েতপ্রবাসী নুর মোহাম্মদের বসতঘর থেকে তার স্ত্রী ও দুই সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

শুক্রবার (২১ মে) রাত সাড়ে ৮টায় লাশগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন— নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম (৪০), তার সন্তান রাফি (১৬) ও নুরি (৯ মাস)।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, লামা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চম্পাতলিপাড়ার কুয়েতপ্রবাসী নুর মোহাম্মদের বাড়ি বাইরে থেকে সারা দিন বন্ধ ছিল। বিকেলে পাড়ার লোকজন ও আত্মীয়দের সন্দেহ হয়। পরে জানালায় উঁকি দিয়ে প্রথমে দুই সন্তানের লাশ দেখতে পাওয়া যায়। এ সময় থানায় সংবাদ দিলে পুলিশ এসে দরজা ভেঙে প্রবাসীর স্ত্রী মাজেদা বেগম, এসএসসি পরীক্ষার্থী মেয়ে রাফি ও নুরির লাশ উদ্ধার করে। নুর মোহাম্মদ কুয়েতে রয়েছেন।

প্রবাসী নুর মোহাম্মদের ছোট ভাই আবদুল খালেক জানান, তাঁর ভাবি মাজেদা বেগম তিন মেয়ে ও মাকে নিয়ে লামা পৌরসভার চম্পাতলিপাড়ার বাড়িতে থাকেন। বৃহস্পতিবার বড় মেয়ে ও তাঁর মা আলীকদমে বেড়াতে গিয়েছিলেন। তাঁরা সেখান থেকে ফেরেননি। দুই মেয়ে নিয়ে বাড়িতে ছিলেন মাজেদা বেগম।

- Advertisement -islamibank

লামা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিল বশির আহম্মদ জানিয়েছেন, মা-মেয়ে তিনজনের লাশ বাড়ি থেকে পাওয়া গেছে। তবে কে, কখন ও কেন তাঁদের হত্যা করেছে, জানা যাচ্ছে না।

পুলিশ সুপার জেরিন আখতার জানিয়েছেন, চম্পাতলিপাড়ায় প্রবাসীর বাড়িতে লাশ উদ্ধারের কাজ এখনো চলছে। তাৎক্ষণিকভাবে বিস্তারিত কিছু জানা যায়নি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM