‘পিরিতের আগুনে’ নিয়ে তানিয়া হাসান

সংগীত ও সাহিত্যনির্ভর পরিবারেই কণ্ঠশিল্পী তানিয়া হাসানের বেড়ে ওঠা। তার রক্তের সাথে মিশে আছে সংগীত। তার ভাবনাচিন্তার সবটুকুই এ সংগীতকে নিয়ে।

- Advertisement -

ইতোমধ্যে ‘সংগীতা’ থেকে প্রকাশিত হয়েছে তার ‘পিরিতের আগুনে’ গানটি। তার বাবা শাহ আলম খশরুর লেখা এই গানটি সাড়া জাগিয়েছে শ্রোতাঙ্গনে। তানিয়া হাসানের গাওয়া জনপ্রিয় এই গানটিতে কোরিওগ্রাফি করেছেন হাবিব। আর মডেল হিসেবে ছিলেন ফয়সাল ও সাইফ। বর্তমানে তানিয়া হাসান দর্শকদের মনে সংগীত আকাশের উজ্জ্বল নক্ষত্র হিসেবে জায়গা করে নিয়েছেন।

- Advertisement -google news follower

তানিয়া জানান, ‘সম্প্রতি, আইয়ুব বাচ্চুর সুরে রবিতে একটি জিঙ্গেল করেছেন তিনি। যেটি টেলিভিশনে প্রচারিত হচ্ছে।’

তিনি আরো জানান, গানটি একটি চলচ্চিত্রে এন্ড্রু কিশোরের সাথে প্লেব্যাক করার কথা চলছে। তার গানের অনুপ্রেরণা যোগায় যার গান সে আর কেউ নন তিনি বাংলার কোকিলকন্ঠী বেবী নাজনীন।

- Advertisement -islamibank

কণ্ঠশিল্পী তানিয়া হাসানের জন্ম ও বেড়ে ওঠা খুলনার ফুলতলাতেই। বাবা একজন বীর মুক্তিযোদ্ধা শাহ্ আলম খশরু ‘পিরিতের আগুনে’ গানটির গীতিকার। তিনি অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। গীতিকার শাহ্ আলম খশরু কবিতা সাহিত্যাঙ্গনে লেখালেখির মাধ্যমে অবদান রেখেন। মা খুরশিদা সুলতানা খুশি খুলনা বেতারে নিয়মিত লালনগীতি শিল্পী। তানিয়া হাসানের সংগীতের হাতে খড়ি তার বাবা-মা।

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM