শীর্ষ সন্ত্রাসী ভিখারি শাহেদ গ্রেফতার, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

নগরের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. শাহেদ ওরফে ভিখারি শাহেদকে (২৫) গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। এসময় তার কাছ থেকে একটি এলজি, ১ রাউন্ড কার্তুজ ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

- Advertisement -

রোববার (১৩ জুন) ভোরে আগ্রাবাদ পানওয়ালা পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন জানান,  শাহেদ শীর্ষ মাদক ব্যবসায়ী। কিশোরদের নিয়ে তার একটি দলও আছে। বিভিন্ন স্থান থেকে মাদক এনে আগ্রাবাদ এলাকায় বিক্রি করতো। তার দলের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। সর্বশেষ ব্যাপারীপাড়া এলাকায় মাদকবিরোধী কমিটি করায় কমিটির সদস্যদের ওপর অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় ভিখারি বাহিনী। এতে ২ জন আহত হন।

তিনি আরো জানান, শাহেদ ভিখারি বাহিনী ছিনতাইয়ের সঙ্গে জড়িত। ভিখারি দুইটি বিয়ে করে এবং তার একাধিক বান্ধবী আছে। এসব বান্ধবী বিভিন্ন মানুষের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর সুযোগ বুঝে ঘরে গিয়ে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়।  বান্ধবীদের বিশ্বস্ততা অর্জন করতে সে বুকে ব্লেড দিয়ে কেটে তাদের নাম লিখে রাখে।

- Advertisement -islamibank

এর আগে বিভিন্ন মামলায় ইতোমধ্যে ৫ বার গ্রেফতারও হয়েছিলেন বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM