স্প্রাইটের বোতলে ২৩ হাজার ইয়াবা, যুবক গ্রেফতার

সাতকানিয়ায় প্রাইভেট কারের ভেতরে থাকা স্প্রাইটের বোতল থেকে ২৩ হাজার ৪০০ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় মো. সাজ্জাদ (৩১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

গ্রেফতার সাজ্জাদ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের বামারবাগ এলাকার বাদশা মিয়ার ছেলে।

- Advertisement -google news follower

সোমবার (১৪ জুন) দিবাগত রাত আড়াইটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট আধারমানিক দরগাহ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে একটি প্রাইভেটকার চট্টগ্রাম যাচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধারমানিক দরগাহ এলাকায় অবস্থান নেয়। এ সময় তল্লাশির জন্য একটি প্রাইভেট কার থামানো হয়। পরে কারের ভেতরে থাকা একটি স্প্রাইটের বোতল থেকে ২৩ হাজার ৪০০ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় সাজ্জাদকে গ্রেফতার করতে পারলেও অপর পাচারকারী পালিয়ে যায়।

- Advertisement -islamibank

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, গ্রেফতার যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। আজ সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া পলাতক পাচারকারী মো. সোহেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM