৭ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নগরের কোতোয়ালী থানার ফিরিঙ্গীবাজার ব্রীজঘাট মোড় এলাকা থেকে সাত হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (১৫ জুন) সকাল পৌনে ১০ টার দিকে হোটেল নেভালের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন— কক্সবাজার জেলার উখিয়া থানার পশ্চিম হলদিয়া এলাকার আবুল মনজুর প্রকাশ মঞ্জুর আলম (২৮) ও সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়নের আলুরঘাট সিকদার পাড়া এলাকার মো.সাহাব উদ্দিন (৩৪)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন জানান, অভিযান চালিয়ে ২ জন মাদক ব্যবসাীকে গ্রেফতার করা হয়েছে। তাদের সঙ্গে ৭ হাজার ইয়াবা পাওয়া যায়। অল্প দামে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় বেশি দামে বিক্রির উদ্দেশ্যে যাওয়ার জন্য পরিকল্পনা ছিল তাদের।

- Advertisement -islamibank

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে টেকনাফের মো. আবুল কালাম নামের একজনের কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করা করেছে বলে স্বীকার করেছে তারা। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM