চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

0

চট্টগ্রামের কর্ণফুলী থানার কলেজ বাজার এলাকা ও ইপিজেড থানার খালপাড় এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জন। শুক্রবার (১৮ জুন) এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া।

তিনি বলেন, ইপিজেড থানার খালপাড় এলাকায় একটি বাস প্রথমে পথচারী রেজাউল করিমকে চাপা দেয়। পরে একটি রিকশাকে ধাক্কা দেয় বাসটি। পরে স্থানীয়রা রিকশার দুই যাত্রীসহ তিন জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন— পথচারী রেজাউল করিম (২২)। রিকশার যাত্রী আরাফা বেগম (৪০) ও তার নাতনি আয়েশা আক্তার (৮)। আরাফা বেগম নাতনি আয়েশাকে নিয়ে ডাক্তারের কাছে যাচ্ছিলেন।

অন্যদিকে বিকেল ৩টার দিকে চট্টগ্রামের কর্ণফুলী থানার মইজ্জারটেক এলাকায় বিআরটিসি বাস ও একটি লোকাল বাসের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এর মধ্যে আট জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজ বাজার এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে সিএনজি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে দ্রুতগতির বিআরটিসি বাসটি উল্টোপথে চলে আসে। এতে লোকাল বাসের সঙ্গে বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। আমরা ১৭ জনকে আহত অবস্থায় চমেক হাসপাতালে পাঠিয়েছি।

এ ঘটনায় নুরুল আফসার (৪৫) ও অজ্ঞাত একজন নিহত হয়েছেন। আহত ১৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ ও ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আট জনের অবস্থা আশঙ্কাজনক।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...