চট্টগ্রামে করোনা: একদিনে আরো ৪ মৃত্যু, শনাক্ত ১৯০

করোনায় চট্টগ্রামে মৃত্যু যেন থামছেই না। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৪ জন। এদিন নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরো ১৯০ জনের। এনিয়ে মোট আক্রান্ত ৫৬ হাজার ১৭১ জন।

- Advertisement -

বৃহস্পতিবার (১৭ জুন) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ১০টি ল্যাবে ৯৯২টি ল্যাবে নমুনা নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি)২০১টিনমুনা পরীক্ষায় ২১ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫৮টি নমুনা পরীক্ষা করে ৪৯ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৮৪টি নমুনা পরীক্ষা করে ১৭ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১১৭টি নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব ৭৯টি নমুনা পরীক্ষা করে ১৯ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২১৩টি নমুনা পরীক্ষা করে ১৭ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৬টি নমুনা পরীক্ষা করে ৯ জন, চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ১৯টি নমুনা পরীক্ষা করে ৬ জনএপিক হেলথ কেয়ার ল্যাবে ১৩টি নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরের করোনা পজেটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪৮টি নমুনা পরীক্ষা করে ২৫ জন করোনা রোগী শানাক্ত হয়েছে।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪৪টি নমুনা পরীক্ষা করে একজনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১২৮ জন এবং উপজেলায় ১২ জন রযেছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM