ফটিকছড়ি উপজেলা লকডাউন

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ফটিকছড়ি উপজেলা ২৩ জুন থেকে ৩০ জুন পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২২ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত করোনা প্রতিরোধে গঠিত জেলা কমিটির সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

- Advertisement -google news follower

সভা শেষে জেলা প্রশাসক মমিনুর রহমান সাংবাদিকদের জানান, ফটিকছড়িতে করোনা সংক্রমণের হার প্রায় ৩৬ শতাংশ। সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় আগামীকাল থেকে আট দিনের জন্য ফটিকছড়ি ‍উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এসময় ফটিকছড়ির সঙ্গে অন্যান্য উপজেলার যান চলাচল বন্ধ থাকবে।

তিনি বলেন, মসজিদে জামায়াতে নামাজ আদায় করা যাবে। তবে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এছাড়া সকল হোটেল-রেস্তোরা এবং সব ধরণের জনসমাগম নিষিদ্ধ থাকবে। এ ব্যাপারে তদারকির জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশনা দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মাদ মমিনুর রহমানের সভাপতিত্বে সভায় সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি, উপ পরিচালক (স্থানীয় সরকার) বদিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনি আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM