ছাত্রদলকর্মীর হাতুড়ি পেটায় গুরুতর জখম ছাত্রলীগকর্মী

0

কক্সবাজার শহরের সমিতিপাড়া এলাকায় শরিফুল হাসান সৌরভ (১৮) নামে এক ছাত্রলীগ কর্মীর উপর হামলার অভিযোগ উঠেছে ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে।

রোববার (১৮ জুলাই) রাতে টিউশন থেকে ডেকে নিয়ে কয়েকজন ছাত্রদলের কর্মী ছুরি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে ছাত্রলীগ কর্মী সৌরভকে।

আহত ছাত্রলীগ কর্মী বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডস্থ সমিতিপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে।

সূত্র জানায়, সৌরভ কক্সবাজার সরকারি কলেজের ছাত্রলীগ কর্মী। রোববার রাতে সমিতিপাড়া এলাকায় একটি বাড়িতে টিউশনে যান তিনি। রাত ১১টার দিকে টিউশন থেকে কথা বলার মর্মে ডেকে নিয়ে একদল ছাত্রদল কর্মী তার উপর হামলা চালায়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন বলেন, ‘সৌরভ একজন ছাত্রলীগ কর্মী। সে এইএচসি দ্বিতীয় বর্ষের মানবিক শাখার নিয়মিত ছাত্র। হামলায় অংশ নেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের সদস্য সচিব হামিদুর রহমান রিয়াদ ও কক্সবাজার কমার্স কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসানুল কাদের হৃদয়। তাকে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছে।’

সৌরভের বরাত দিয়ে জাকের হোসেন বলেন, রোববার রাতে টিউশন থেকে ডেকে নিয়ে কয়েকজন ছাত্রদলের নেতাকর্মী তাকে এলোপাতাড়ি হাতুড়ি দিয়ে জখম করে এবং ছুরিকাঘাতও করে। জখম অবস্থায় তাকে রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরতর। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসা শেষে আইনি প্রক্রিয়া গ্রহণ করবে তার পরিবার।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত বিপুল চন্দ্র জানান, হামলার বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...