স্বাস্থ্যবিধি না মানায় ১৩ পথচারীকে জরিমানা

নগরে কঠোর লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় ১৩ পথচারীকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়।

- Advertisement -

চসিকের জনসংযোগ কর্মকর্তা কালাম চৌধুরী জানান, ‘নগরের কাজির দেউড়ি, মেহেড়িবাগ, প্রবর্তক, পাঁচলাইশ মোড়, কাতালগঞ্জ, চকবাজার, জামালখান, মির্জাপুল, মুরাদপুর, সিডিএ অ্যাভিনিউ, জিইসি মোড়, দামপাড়া, লালখান বাজার, টাইগারপাস ও আমবাগান এলাকায় করোনর বিস্তার রোধে অভিযান চালানো হয়েছে।

- Advertisement -google news follower

এ সময় সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৩ পথচারীর বিরুদ্ধে মামলাসহ ৩ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়। অভিযানকালে ম্যজিস্ট্রেট পথচারীদের মধ্যে চসিকের পক্ষ থেকে মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেন।’

একই অভিযানে ভারী বৃষ্টিপাতের কারণে টাইগারপাস পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য মাইকিং করা হয়।

- Advertisement -islamibank

পাহাড়ের ঝুঁকিপূর্ণ এলাকা থেকে লালখান বাজারের শহীদনগর সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্রে লোকজনকে সরিয়ে নেওয়ার জন্য চসিকের পরিচ্ছন্ন বিভাগের কর্মীদের তৎপরতা অব্যাহত রয়েছে। অভিযানে সহায়তা করেন চসিকের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) সদস্যরা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM