পরীমনি আটক, বাসায় মদ-মাদক পেয়েছে র‍্যাব

0

আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় তার বনানীর বাসায় তিন ঘণ্টার বেশি সময় ধরে অভিযান শেষে তাকে আটক করা হয়। তাকে র‍্যাব-১ কার্যালয়ে নেওয়া হচ্ছে।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানিয়েছেন, পরীমনির বাসায় তল্লাশি চালিয়ে কিছু মাদক দ্রব্য ও মদ পাওয়া গেছে।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‍্যাবের একটি দায়িত্বশীল সূত্র জানায়, পরীমনিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার করেছে র‍্যাব।

বিকেল সাড়ে ৪টার দিকে বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে র‍্যাবের অভিযানের বিষয়টি নিশ্চিত করেন এলিট ফোর্সটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন।

তিনি বলেন, সুনির্দিষ্ট কয়েকটি অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

অভিযান চলাকালে পরীমনির বাসার নিচে দেখা যায়, র‍্যাব-১ এর একটি গাড়ি দাঁড়িয়ে ছিল। এছাড়া পুলিশের বেশ কয়েকটি গাড়িও ছিল। বাসার আশপাশে পুলিশ সদস্যরা অবস্থান করছেন। মূল গেটের সামনে কয়েকজন র‍্যাব সদস্যকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। অভিযান শুরুর ৩০ মিনিট পর তার বাসায় একে একে তিন থেকে চারজন র‍্যাবের নারী সদস্য প্রবেশ করেন। এরপর পরীমনিকে আটকের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...