পতেঙ্গায় বিদেশি জাহাজের চোরাই তেলসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম বন্দরে আসা বিদেশি জাহাজ থেকে চুরি করা ডিজেল ও অকটেন চোরা কারবারির ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃতরা হলেন— মো. আলমগীর (৫২), মো. আলমগীর (৪০) ও মো. ইমতিয়াজ (১৯)।

- Advertisement -

বুধবার (৪ আগস্ট) নগরের পতেঙ্গা থানার দক্ষিণ পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি জানান র‌্যাব-৭ সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার মো. রকিবুল হাসান।

- Advertisement -google news follower

মো. রকিবুল হাসান জানান, পতেঙ্গা থানার দক্ষিণ পাড়া এলাকায় চোরাইকৃত ডিজেল অবৈধ উপায়ে ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে মজুদ করছিল কতিপয় চোরাকারবারি চক্র। বুধবার অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তিনজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দখলে থাকা টিনের ড্রাম থেকে ১ হাজার ৬৫০ লিটার ডিজেল ও ২৫০ লিটার অকটেন উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বিদেশ থেকে আগত জাহাজ থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ উপায়ে ডিজেল ও অকটেন সংগ্রহ করে ক্রয়-বিক্রয় করে আসছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM