ইন্ডিয়ান আইডলে চ্যাম্পিয়ন পবনদ্বীপ রাজন

ভারতীয় সনি টেলিভিশনে গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-২০২১’ চ্যাম্পিয়ন হয়েছেন ভারতের উত্তরখণ্ডের পবনদ্বীপ রাজন। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল ও শাইলি কাম্বলি।

- Advertisement -

বাংলাদেশ সময় রোববার রাত সাড়ে ১২টায় এই রিয়েলিটি শোয়ের ৭৫তম এপিসোড শেষে দর্শকদের ভোটে নির্বাচিত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

- Advertisement -google news follower

১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিনে ভারতীয় টেলিভিশনের ইতিহাসে দীর্ঘ ১২ ঘণ্টাব্যাপী ‘ইন্ডিয়ান আইডল ২০২১’ এর ১২তম সিজনের এ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

গ্র্যান্ড ফিনালে উপস্থিত ছিলেন, সিদ্ধার্থ মালোত্রা ও কাইরা আদ্ভানি ছাড়াও গায়ক জাভেদ আলি, উদিত নারায়ন, অল্কা ইয়াগ্নিক এবং সুখবিন্দর সিং।

- Advertisement -islamibank

ইন্ডিয়ান আইডলের ১২তম সিজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন আন্নু মালিক, হিমেশ রেশামিয়া এবং সনু কাক্কার।

‘ইন্ডিয়ান আইডল ২০২১’ সিজনে দীর্ঘ আট মাস আগে শুরু হয়। ভারত থেকে প্রতিশ্রুতিশীল গায়কদের মধ্য থেকে যাচাই-বাছাই শেষে মূল প্রতিযোগিতার জন্য ১২ জন প্রতিযোগী নির্বাচিত হন। পরবর্তীতে দর্শক ও বিচারকদের ভোটে ফাইনালের জন্য ছয়জন প্রতিযোগী নির্বাচিত হন।

তারা হলেন-পাবনদীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, নিহাল তরু, শাইলি কাম্বলি, মোহাম্মদ দানিশ এবং সানমুখ প্রিয়া।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM