আন্দরকিল্লায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

0

২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় দায়ের মামলার রায় শুনে আন্দরকিল্লা এলাকায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ। মিছিল শেষে সমাবেশ থেকে এ রায়ে সন্তোষ প্রকাশ করে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতারা।

এ সময় বক্তারা বলেন, জাতি আজ কলঙ্কমুক্ত হয়েছে। বিচারের মাধ্যমে দেশে আইনের শাসন সু-প্রতিষ্ঠিত হয়েছে। আগামী নির্বাচনে ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনাকারী তারেক রহমানের দলকে জনগণ চূড়ান্তভাবে প্রত্যাখান করবে।

আন্দরকিল্লা মোড়ের এ সমাবেশে অংশ নেয় দেওয়ান বাজার, আন্দরকিল্লা, জামালখান ও বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা। বুধবার সকাল ১১টা থেকে এ সমাবেশ শুরু হয়।

এতে সভাপতিত্ব করেন জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হাসেম বাবুল। বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানস রক্ষিত, দেওয়ান বাজার ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইকবাল হাসান ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম, আওয়ামী লীগ নেতা জাফর আহম্মদ, দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুফিয়ান সিদ্দিকী।

সমাবেশ পরিচালনা করেন দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব সিদ্দিকী।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...