আর কেউ রাজনৈতিক প্রতিহিংসা দেখানোর সাহস করবে না

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেয়র আ জ ম নাছির উদ্দীন

0

আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় দিয়েছেন আদালত। বুধবার (১০ অক্টোবর) পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে স্থাপিত ঢাকার ১ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূরউদ্দিন এ রায় ঘোষণা করেন।

রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রায়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ১৭ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

এ রায়ে জয়নিউজকে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

রায়ে সন্তোষ প্রকাশ করে নগরপিতা বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলার রায় ইতিবাচক। মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে এই রায়কে স্বাগত জানাচ্ছি। এ রায় দ্রুত কার্যকর করার দাবি জানাই।

আ জ ম নাছির বলেন, এই রায়ের ফলে ষড়যন্ত্রের রাজনীতির অবসান হবে। আর কেউ এই ধরণের ঘৃণ্য রাজনৈতিক প্রতিহিংসা দেখানোর সাহস করবে না। গ্রেনেড হামলায় সেইদিন যদি আমরা বঙ্গবন্ধুকন্যাকে হারাতাম তাহলে দেশ এগিয়ে যেত না। উন্নয়নবঞ্চিত হতো বাংলাদেশ। উত্থান হতো অপশক্তির, দেশ পরিণত হতো আফগানিস্তানে।

মেয়র বলেন, সেদিন আল্লাহর অশেষ কৃপায়, জনগণের ভালোবাসায় মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন আমাদের প্রিয় নেত্রী। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে দুর্বার গতিতে। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বের রোল মডেল। দেশে যাতে এ রকম ষড়যন্ত্র আর না হয় সেজন্য সকলকে সতর্ক থাকতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান মেয়র আ জ ম নাছির উদ্দীন।

 

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...